বান্দরবানে জেলা আ’লীগের সভাপতি ক্যশৈহ্লা, সম্পাদক বেবী 

নিজস্ব প্রতিবেদক •

বান্দরবানে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ক্যশৈহ্লাকে সভাপতি ও মোহাম্মদ ইসলাম বেবীকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

সোমবার (২৫ নভেম্বর) সকালে বান্দরবান রাজার মাঠে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ এমপি।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও অগ্রযাত্রার ধারা এগিয়ে চলছে, আর অন্যদিকে স্বাধীনতার বিপক্ষ শক্তি হিসেবে আরেকটি দল কাজ করছে। যারা ক্ষমতায় থাকতে এদেশ এবং দেশের জনগণের জন্য কোনো কাজ করেনি বরং বারবার আঘাত করেছে দেশের উন্নয়ন ও অগ্রগতিতে।

তিনি আরও বলেন, এ সরকারের নেতৃত্বে পাহাড়ে শান্তি চুক্তি করা হয়েছে। কেউ অবৈধ অস্ত্র হাতে নিয়ে মানুষের জীবনকে দুর্বিসহ করার চেষ্টা করবেন না, এতে কারো কল্যাণ আসবে না।

বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, প্রাক্তণ সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর উশৈসিং এমপি, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ দলীয় নেতারা।

দীর্ঘ ৬ বছর পর জেলা আওয়ামী লীগের এ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হলো।এ সম্মেলনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে ক্যশৈহ্লাকে সভাপতি ও মোহাম্মদ ইসলাম বেবীকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।